| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ছাত্রসমাজকে ভবিষ্যৎ নেতৃত্বের জন্য প্রস্তত হতে হবে: খেলাফত ছাত্র আন্দোলন


ছাত্রসমাজকে ভবিষ্যৎ নেতৃত্বের জন্য প্রস্তত হতে হবে: খেলাফত ছাত্র আন্দোলন


নিজস্ব প্রতিনিধি     23 April, 2022     11:06 AM    


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ বলেছেন, দূর্নীতিমুক্ত ও সমৃদ্ধ  বাংলাদেশ গড়তে ছাত্রসমাজকে ভবিষ্যৎ নেতৃত্বের জন্য প্রস্তুত হতে হবে। পড়াশোনায় পরিপূর্ণ মনোযোগ দেয়ার পাশাপাশি নিজেদেরকে আদর্শ মানুষ ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তথ্য-প্রযুক্তির খারাপ ও আসক্তিকর দিকগুলো পরিহার করতে হবে। কুরআনের আলোকে বিজ্ঞানের সঠিক ব্যবহার নিশ্চিত করতে হবে।

শুক্রবার (২২ এপ্রিল) কিশোরগঞ্জ জেলাস্থ মধুপূর্ণিমা কমিউনিটি সেন্টারে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত কৃতি শিক্ষার্থী (এসএসসি ও এইচএসসি এবং সমমান) সংবর্ধনা ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। 

খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখা সভাপতি হাফেজ আবু হুরাইরা ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মো: মোফাচ্ছির হোসাইন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: শাহীনুর আলম আকন্দ, হোসেন্দী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ আমিনুল্লাহ শামীম, মো: শফিকুল ইসলাম, মাওলানা আহসান হাবীব,  মাওলানা শরীফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সাধারণ সম্পাদক মো: মুনঈম খান ও প্রচার সম্পাদক মো: রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন থানা থেকে আগত কৃতি শিক্ষার্থীদের হাতে উপহারস্বরুপ বই ও কলম তুলে দেয়া হয়।