| |
               

মূল পাতা রাজনীতি 'যুব সমাজের হাতে মদ তুলে দেয়ার ঘৃণ্য ষড়যন্ত্র বন্ধ করতে হবে'


মাওলানা শেখ ফজলে বারী মাসউদ (ফাইল ছবি)

'যুব সমাজের হাতে মদ তুলে দেয়ার ঘৃণ্য ষড়যন্ত্র বন্ধ করতে হবে'


রহমত ডেস্ক     22 April, 2022     10:17 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, সারাবিশ্ব যুব সমাজের জ্ঞান ও শক্তিকে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে চাকরি ও ব্যবসার সুযোগ তৈরি করে থাকে। আর আমাদের দেশে চাকরি তো দূরের কথা মদকে সহজলভ্য করে পারমিট দিয়ে যুব সমাজের হাতে মদ তুলে দেয়ার প্রচেষ্টা চালানো হচ্ছে। তরুণ ও যুবকদের মাতাল করে দেশকে এগিয়ে নেয়া কখনোই সম্ভব না। যুব সমাজের হাতে মদ তুলে দেয়ার ঘৃণ্য ষড়যন্ত্র বন্ধ করতে হবে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে "আদর্শ সমাজ বিনির্মাণে যুবকদের করণীয়"- শীর্ষক আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে বারী মাসউদ আরও বলেন,দেশের প্রতিটি সেক্টর দুর্নীতি নিমজ্জিত। স্বাধীনতার ৫০ বছর পরেও দুর্নীতিবাজদেরই দৌরাত্ম দেখা যায়। দেশের মানুষের ভাগ্য ও দেশের উন্নয়ন সাধন করতে জনগণের হাতে মদ তুলে দিয়ে নয় বরং দুর্নীতি বন্ধে কার্যকরী পদক্ষেপ নিতে হবে। অবিলম্বে মদের পারমিট সংক্রান্ত অ্যালকোহল বিধিমালার প্রজ্ঞাপন বাতিল করতে হবে।

মুফতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল্লাহ আল খালিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা ও পরিবার সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম ৷ এছাড়া আরও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মুফতি জাহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুফতি হাফিজুল হক ফাইয়াজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা হাম্মাদ বিন মোশারফ,অর্থ সম্পাদক এডভোকেট আব্দুল হাই, প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আলী, সমাজকল্যাণ সম্পাদক মোস্তাইজ বিল্লাহ, আইন সম্পাদক মাওলানা আব্দুল হাকিম,মহিলা ও পরিবার সম্পাদক নূরে আলম সিদ্দিকী, উপসম্পাদক শরীফ উল্লাহ শাকিল সহ নগর ও থানা নেতৃবৃন্দ৷