| |
               

মূল পাতা সারাদেশ জাপার প্রেসিডিয়াম সদস্য মোস্তফা মাহমুদকে গণসংবর্ধনা


জাপার প্রেসিডিয়াম সদস্য মোস্তফা মাহমুদকে গণসংবর্ধনা


রহমত ডেস্ক     16 April, 2022     04:34 PM    


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদকে জামালপুর ও ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সংবর্ধনা সময় জামালপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাকির হোসেন খান, যুব সংহতির সভাপতি আনিসুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক কাজী খোকন, জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদুল্লাহ ও ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান বিপুসহ জেলা ও ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২৪ মার্চ২০২২ জাতীয় পার্টির ৯ম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর উপধারা ও ২০/(১)ক ধারার প্রদত্ত ক্ষমতাবলে মোস্তফা আল মাহমুদকে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যানের পদ থেকে পদোন্নতি দিয়ে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ দেওয়া হয়।

সংবর্ধনা সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ বলেন, জাতীয় পার্টি দেশ ও জাতির কল্যাণে কাজ করে। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন তারই অসমাপ্ত কাজ শেষ করবো আমরা।

প্রেসি‌ডিয়াম সদস্য নির্বা‌চিত করায় মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রে ব‌লেন, “আমাকে বিশ্বাস ক‌রে যে দায়িত্ব ‌দেওয়া হ‌য়ে‌ছে তা আ‌মি নিষ্ঠার স‌ঙ্গে পা‌লন ক‌রে আস্থার প্রতিদান দেওয়ার স‌র্বোচ্চ চেষ্টা কর‌বো। জাতীয়, জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় পা‌র্টি‌কে শ‌ক্তিশালী কর‌বো ইনশাআল্লাহ।

সংবর্ধনার আগে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে প্রায় ৫ শতাধিক মোটরসাইকেল নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা শহর প্রদক্ষিণ শেষে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে গিয়ে শেষ হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর