| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বাড্ডায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত


বাড্ডায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত


রহমত ডেস্ক     14 April, 2022     04:40 AM    


রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাতনামা এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার বয়স অনুমানিক ৭০ বছর। এ ঘটনায় মোটরসাইকেল চালক ইমনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উত্তর বাড্ডার ইবনে সিনা হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে রাত ১২ টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান তিনি।

নিহত বৃদ্ধাকে উদ্ধার করে নিয়ে আসা মোটরসাইকেলচালক ইমন জানান, রাত ৮টার দিকে আমি মোটরসাইকেল চালিয়ে উত্তর বাড্ডার ইবনে সিনা হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় অজ্ঞাতনামা বৃদ্ধ আমার মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পর ঢাকা মেডিকেলের ১০০ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। পরে রাত ১২ টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই ওয়ার্ডেই মারা যান তিনি।

তিনি আরও বলেন, আমার বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানা এলাকায়। নিহত বৃদ্ধার পরিচয় এখনো পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রাস্তা পারাপারের সময় ওই বৃদ্ধ পাঠাও চালক ইমনের মোটরসাইকেলে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন তিনি মারা যান। এ ঘটনায় বাড্ডা থানায় খবর দিলে পুলিশ এসে ইমনকে আটক করে নিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি বলেন, নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তার পরনে ছিল সাদা পাঞ্জাবি ও সাদা পাজামা। মুখে দাঁড়ি রয়েছে। আমরা ক্রাইমসিন ইউনিটকে খবর দিয়েছি। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় জানা যাবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা বাড্ডা