| |
               

মূল পাতা সারাদেশ শেরপুরে পুলিশের সামনে দিনমজুরকে কুপিয়ে হত্যা, ভিডিও ভাইরাল


শেরপুরে পুলিশের সামনে দিনমজুরকে কুপিয়ে হত্যা, ভিডিও ভাইরাল


রহমত ডেস্ক     11 April, 2022     12:39 PM    


শেরপুরের শ্রীবর্দীতে পুলিশের সামনে এক দিনমজুর ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যা সময় ধারণ করা একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত ২৩ মার্চ এ ঘটনা ঘটলেও ভিডিওটি ভাইরাল হয় রোববার (১০ এপ্রিল)। নিহত ওই দিনমজুরের নাম শেখবর আলী (৪৫)। তিনি শেরপুরের শ্রীবরদী উপজেলার হালুয়াহাটি গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে শ্রীবরদী উপজেলার হালুয়াহাটি গ্রামের জজ ও জিকো মিয়াদের সঙ্গে দিনমজুর শেখবরদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ ঘটনায় ২২ মার্চ জিকোসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় জিডি করেন শেখবর। পরের দিন শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শনে যান। 

পরিদর্শনের সময় পুলিশের সামনেই জিকো, জজ মিয়াসহ ৪-৫ জন শেখবর আলীর ওপর হামলা চালায়। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মারা যান শেখবর। ঘটনার পরের দিন শেখবরের ছোট ভাই মাহফুজ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে এবং ১৫ জনকে অজ্ঞাত করে ৩৯ জনের নামে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।  

এ ঘটনায় র‌্যাব-১৪ ছায়া তদন্ত শুরু করে। এরপর গত ২৪ মার্চ সন্ধ্যায় নিজস্ব প্রযুক্তি ব্যবহার করে শেরপুরের ভারত সীমান্তবর্তী গহীন বন থেকে মামলার প্রধান আসামি জিকোকে গ্রেফতার করে র‌্যাব। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ শেরপুর শ্রীবরদী