| |
               

মূল পাতা জাতীয় হিজাব নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা: তথ্যমন্ত্রী


তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ (ফাইল ছবি)

হিজাব নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা: তথ্যমন্ত্রী


রহমত ডেস্ক     09 April, 2022     05:38 PM    


হিজাব নিয়ে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চাইলে সরকার কঠোর ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, কে হিজাব পরবে কিংবা পরবেনা সেটি তার ব্যক্তিগত ব্যাপার। এই নিয়ে বিতর্ক তৈরি করার কোন সুযোগ নেই। কেউ যদি সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে সেটি আমরা কঠোর হস্তে দমন করবো।

শনিবার (০৯ এপ্রিল) চট্টগ্রামের রাঙুনিয়া থানা উদ্বোধনের সময় সাম্প্রদায়িক উসকানি বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের দেশে বিভিন্ন সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য অপচেষ্টা হয়। সেগুলো আমরা সবসময় কঠোর হস্তে দমন করেছি।

এ সময় সরকার বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে, মির্জা ফখরুলের এমন বক্তব্যের বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা তো কথায় কথায় বিদেশিদের কাছে দৌড় দেয়। কোন কিছু হলেই বিদেশি রাষ্ট্রদূতদের ডেকে কথা বলে।

ড. হাছান মাহমুদ আরো বলেন, বর্তমান সরকারের ভিত জনগণের মধ্যে। এখানে কাউকে বিদেশিরা ক্ষমতায় বসিয়ে দেবে না। আমরা জনগণের ক্ষমতায় বলিয়ান। আমরা জনগণের ক্ষমতাতে বিশ্বাস করি। বিদেশিদের কাছে ক্ষণে ক্ষণে দৌড় দেয় বিএনপি এবং তাদের মিত্ররা।