| |
               

মূল পাতা রাজনীতি 'সিলিন্ডার গ্যাসের মূল্য বাড়ানোর সিদ্ধান্ত মানুষের জীবনকে আরও দুর্বিষহ করে তুলবে'


মাওলানা ইমতিয়াজ আলম (ফাইল ছবি)

'সিলিন্ডার গ্যাসের মূল্য বাড়ানোর সিদ্ধান্ত মানুষের জীবনকে আরও দুর্বিষহ করে তুলবে'


রহমত ডেস্ক     07 April, 2022     06:08 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম এলপিজি সিলিন্ডার গ্যাসের মূল্য আরেক দফা বাড়ানোর সিদ্ধান্তে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র প্রতিবাদ জানিয়ে বলেছেন, দ্রব্যমূল্যের বাজারে এই সিদ্ধান্ত সিলিন্ডার গ্যাস ব্যবহারকারী লাখ লাখ পরিবারের আর্থিক কষ্ট ও ভোগান্তি আরও বাড়িয়ে দেবে। যা কারো কাম্য হতে পারে না।

গতকাল বাদ জোহর পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, খাদ্যপণ্যসহ দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে মানুষের যখন নাভিশ্বাস উঠেছে, তখন নতুন করে গ্যাসের এই দাম বৃদ্ধি স্বল্প আয়ের কোটি মানুষের জীবনকে আরও  দুর্বিষহ করে তুলবে। গত তিন মাসেই ১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম ২৬১ টাকা বৃদ্ধি করা হয়েছে। জ্বালানি খাতে চুরি দুর্নীতি, অনিয়ম আর অব্যবস্থাপনার দায়ভার চাপানো হচ্ছে ভোক্তাদের ওপর। তিনি বলেন, জ্বালানীখাতের লুটপাট বন্ধ না করে সিলিন্ডারের দাম বৃদ্ধি মেনে নেয়া যায় না। তিনি অবিলম্বে মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, আলহাজ্ব আনোয়ার হোসেন, মুহা. আব্দুল আঊয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ, মুফতী আব্দুল আহাদ, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মোঃ ফজলুল হক মৃধা, নুরুজ্জমান সরকার, নাযির আহমদ শিবলী প্রমুখ।