| |
               

মূল পাতা সারাদেশ গোপালগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা


গোপালগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা


রহমত ডেস্ক     07 April, 2022     06:15 PM    


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মোবাইল কিনে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) ভোরে উপজেলার পাটগাঁতী ইউনিয়নের চিংগড়ী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহত কিশোরেরনাম আকাশ মণ্ডল (১৮)। সে চিংগড়ী গ্রামের লক্ষণ মণ্ডলের ছেলে। পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামের সনাতন ধর্মীয় অনুষ্ঠানে সে কীর্তন গান গাইত।

টুঙ্গিপাড়া থানার ওসি (তদন্ত) তন্ময় মণ্ডল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বেশ কিছু দিন ধরে আকাশ নামে ওই কিশোর তার বাবার কাছে একটি অ্যান্ড্রয়েড ফোন কিনে দেওয়ার জন্য বায়না করছিল। তার বাবা ধান ওঠার পর তাকে মোবাইল কিনে দিতে রাজি হন। কিন্তু সে অভিমান করে বৃহস্পতিবার ভোরে বাড়ির পার্শ্ববর্তী বাগানে বরইগাছের ডালের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে ঠাকুর করিবাজ নামে এক ব্যক্তি দেখে তার বাড়িতে খবর দিলে স্থানীয়দের সহায়তায় ফাঁস খুলে নিচে নামানো হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ টুংগীপাড়া