| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বনানীতে সিলিন্ডার বিস্ফোরণে মাইক্রোবাসে আগুন


বনানীতে সিলিন্ডার বিস্ফোরণে মাইক্রোবাসে আগুন


রহমত ডেস্ক     06 April, 2022     01:57 PM    


রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একটি মাইক্রোবাসে আগুন লেগেছে। বুধবার (৬ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে বনানীতে এই ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, ঘটনার পর এলিভেটেড এক্সপ্রেসওয়ের পানির গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নেভানোর ১৫ মিনিট পর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। মাইক্রোবাসটি যানজটে আটকা ছিল বলে জানা গেছে।

গাড়ির চালক সেলিম জানিয়েছেন, ইস্কাটন থেকে গাড়ির মালিকের দুই মেয়েকে নিয়ে উত্তরা যাচ্ছিলেন তিনি। পথে বানানী মোড়ে পৌঁছালে হঠাৎ ইঞ্জিন ত্রুটি দেখা দেয়। এ সময় গাড়ি থেকে নেমে ইঞ্জিনের কাছে গেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে যায়। 

বনানী এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট জানান, চালক ছাড়াও গাড়িতে মালিকের মেয়ে ছিলেন সে সময়। আগুন লাগার সঙ্গে সঙ্গে তারা নিরাপদে বেরিয়ে আসেন। তবে গাড়িটি পুরোপুরি পুড়ে গেছে। ট্রাফিক পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দিলেও তারা আসতে সময় লাগছিল। এ সময় মেট্রোরেল প্রকল্পের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করেন। 

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার বলেন, হঠাৎ করে মাইক্রোবাসে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে এই আগুন লাগে। আগুনের পর ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা বনানী