| |
               

মূল পাতা জাতীয় গ্যাস-বিদ্যুৎ-পানির সমস্যায় মানুষ হাহাকার করছে : রিজভী


গ্যাস-বিদ্যুৎ-পানির সমস্যায় মানুষ হাহাকার করছে : রিজভী


রহমত ডেস্ক     04 April, 2022     03:26 PM    


গ্যাস-বিদ্যুৎ-পানির সমস্যায় মানুষ হাহাকার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, তিনি বলেন, দেশে গ্যাসের সমস্যা, বিদ্যুতের সমস্যা, পানি সমস্যার কারণে মানুষ হাহাকার করছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রথম রোজার দিনই রাজধানীতে গ্যাস না থাকায় ধর্মপ্রাণ মুসলমানরা ইফতার তৈরি করতে পারেনি। এটার মূল কারণ হলো দেশের মানুষ যে কষ্টে আছে, তা এই সরকার ভ্রুক্ষেপ করে না। তারা শুধু উন্নয়ন উন্নয়ন বলে চিৎকার করে। আর দেশে গ্যাসের সমস্যা, বিদ্যুতের সমস্যা, পানি সমস্যার কারণে মানুষ হাহাকার করছে।

রিজভী বলেন, রমজান মাসেও আওয়ামী লীগ নেতাকর্মীদের মিথ্যা বলা কমলো না। কয়েকটা বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করে প্রধানমন্ত্রী বলছেন ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। ঘরে ঘরে আলো পৌঁছে দিয়েছি। আলো নয় তারাতো অন্ধকার পৌঁছে দিয়েছে। এই সরকার গণবিরোধী বলেই জনগণের কোনো উপকার করতে পারছে না।

রিজভী তিনি বলেন, সরকার উৎসবে মেতে উঠেছে। দেশে দুর্ভিক্ষের পরিবেশ সৃষ্টি হচ্ছে। মানুষ খেয়ে না খেয়ে দিনাতিপাত করছে। অথচ সরকার বাহিরের দেশ থেকে শিল্পী এনে নাচ-গান করছে। আবার সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নিজে উপস্থিত থাকছেন। কিন্তু তিনি দেশের জনগণের খোঁজ খবর রাখছেন না। এটা সাধারণ মানুষের সাথে অন্যায় করা হচ্ছে।