| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভাঙ্গার অভিযোগ


প্রাইভেট না পড়ায় ছাত্রীকে পিটিয়ে হাত ভাঙ্গার অভিযোগ


রহমত ডেস্ক     03 April, 2022     03:31 PM    


প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় অফিস রুমে ডেকে নিয়ে ছাত্রীকে পিটিয়ে হাত ভাঙ্গার অভিযোগ পাওয়া গেছে। সিরাজগঞ্জের তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। 

শনিবার (০২ এপ্রিল) দুপুরে তাড়াশ সদরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

রোববার সকালে প্রধান শিক্ষক আলী হাসান বিএসসির বিচার চেয়ে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন স্কুলছাত্রীর বাবা মো: মজিবর রহমান।

স্কুলছাত্রীর বাবা মজিবর রহমানের অভিযোগ, তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী মোছা: মাহিয়া রহমান শনিবার দুপুরে টিফিনের পর বান্ধবীদের সাথে গল্প করছিল। এ সময় প্রধান শিক্ষক মো: আলী হাসানের কাছে তার মেয়ে প্রাইভেট না পড়ায় কারণে তাকে অফিস কক্ষে নিয়ে বেধড়ক মারধর করেন। প্রধান শিক্ষক আমার মেয়েকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে আহতবস্থায় তাকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক এক্সরে করার পর বাম হাতের কব্জি ওপরের হাড় ভেঙ্গে গিয়েছে বলে জানান।

তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান মো: আলী হাসান (বিএসসি) বলেন, শনিবার টিফিনের পর স্কুলছাত্রী মাহিয়া মোবাইল ফোনে কথা বলছে। এমন অভিযোগের ভিত্তিতে তাকে ডেকে এনে মোবাইল ফোন জব্দ করি। পরে সে ফেরার পথে আমাকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় অন্য ছাত্রীদের মুখে শুনে তাকে অফিস ডেকে পর্দা ঝুলানো স্টিলের পাইপ দিয়ে বেত্রাঘাত করেছি। এতে হাত ভাঙ্গার মতো কিছু ঘটেনি।

তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মো: মেজবাউল করিম জানান, স্কুলছাত্রী মাহিয়ার বাবার একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।