| |
               

মূল পাতা জাতীয় ‘রমজানে নিজেকে পাক্কা মুমিন হিসেবে হিসেবে গড়ে তুলুন’


‘রমজানে নিজেকে পাক্কা মুমিন হিসেবে হিসেবে গড়ে তুলুন’


রহমত ডেস্ক     03 April, 2022     08:56 PM    


পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান বলেছেন, রহমত, মাগফিরাত ও নাজাতের এই মাসে ভোগবিলাস ও জুলুম পরিহার করে কুরআনের নির্দেশের প্রতি নিজেদেরকে আত্মনিয়োগ করুন। বেশি বেশি কুরআন তেলাওয়াত, যিকির, ইস্তিগফার পাঠ করে নিজেকে পাক্কা মুমিন হিসেবে গড়ে তুলুন

আজ (৩ এপ্রিল) রবিবার বিকালে হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানীর স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

হেফাজত মহাসচিব বলেন, এই বরকতপূর্ণ মাসে কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের অতি মুনাফার জন্য সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর মূল্য ক্রয়ক্ষমতার বাহিরে নিয়ে যাচ্ছে। এই ধরণের অপশক্তিকে আইনের আওতায় এনে বাজার নিয়ন্ত্রণ রাখার জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি। সেই সাথে রমজানের পবিত্রতা রক্ষার্থে হোটেল রেস্তোরাঁর মালিকদেরকে দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখার আহবান জানান তিনি।

দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, সকল প্রকার অনৈসলামিক কর্মকাণ্ড, জুলুম ও অপসংস্কৃতি পরিহার করে ইবাদতের প্রতি অগ্রসর হওয়ার আহবান জানাচ্ছি। রমজান মাস প্রতিটি মুসলিমের জন্য নিজের পরকালের মুক্তি এবং দুনিয়ার জীবনকে সুন্দর ভাবে গুছিয়ে নেয়ার সুবর্ণ সুযোগ। তাই বেশি বেশি কুরআন তেলাওয়াত, যিকির, ইস্তিগফার পাঠ করে নিজেকে পাক্কা মুমিন হিসেবে গড়ে তুলুন। সেই সাথে নিজেদের জীবনাচারে সংযম ও সহমর্মিতার অনুশীলন করুন।