| |
               

মূল পাতা সারাদেশ কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত


প্রতীকী ছবি

কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত


রহমত ডেস্ক     29 March, 2022     10:24 AM    


কক্সবাজারে ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (২৮ মার্চ) রাত ৮টার দিকে শহরতলীর সিটি কলেজ গেট সংলগ্ন প্রধান সড়কে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর খুনিদের আটকের দাবিতে সড়ক অবরোধ করে এলাকাবাসী। 

নিহত কলেজছাত্রের নাম রিদওয়ান (১৯)। তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাহিত্যিকা পল্লী এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি চট্টগ্রাম মহসিন কলেজ থেকে এইচএসসি পরীক্ষা শেষ করেছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তা দিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা রিদওয়ানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নিহতের বাবা আবু বক্কর সিদ্দিক ছেলের লাশ দেখতে মর্গে ছুটে যান। ছুরিকাঘাত করে তার ছেলেকে যারা হত্যা করেছে তাদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য আইনশৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, এক কলেজছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে বলে জেনেছি। পুলিশ ফাঁড়ির একটি টিমি এরইমধ্যে আসামিদের ধরতে অভিযানে নেমেছে বলেও জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার কক্সবাজার সদর