| |
               

মূল পাতা রাজনীতি ফ্যাসিবাদী সরকার দেশের ওপর চেপে বসেছে : ফখরুল


ফ্যাসিবাদী সরকার দেশের ওপর চেপে বসেছে : ফখরুল


রহমত ডেস্ক     27 March, 2022     08:37 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, স্বাধীন দেশে স্বাধীনভাবে কাজ করতে পারছি না। দেশের মানুষ এখন কথা বলতে পারছে না। তারা সব অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। ফ্যাসিবাদী সরকার দেশের ওপর চেপে বসে আছে। এখন মুক্তি পেতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করে জনগণকে এ অবস্থা থেকে মুক্ত করে প্রকৃত গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই।

আজ (২৭ মার্চ) রবিবার দুপুরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের স্মরণে চট্টগ্রামের বিপ্লব উদ্যানের বিপ্লব স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদসহ বিএনপির স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

মির্জা ফখরু বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের মূল উদ্দেশ্য ছিল স্বাধীনতার সঠিক ইতিহাস জাতির সামনে, নতুন প্রজন্মের সামনে তুলে ধরা। আমরা তা করতে চাই। আজ যারা সরকারে, যারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি, তারা ইতিহাসকে বিকৃত করেছে। দুর্ভাগ্য, আজ আমাদের কালুরঘাট বেতারকেন্দ্রে যেতে বাধা দেয়া হচ্ছে। আমি যতটুকু জানি বিএনপিকে সেখানে যেতে মানা করা হয়েছে। এটা দুর্ভাগ্য ছাড়া কিছু নয়। আওয়ামী লীগ সশস্ত্র মাস্তানদের দিয়ে পুরো কালুরঘাট এলাকা দখল করে রেখেছে।