| |
               

মূল পাতা রাজনীতি যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


রহমত ডেস্ক     26 March, 2022     12:07 PM    


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যশোরে রুম্মান নামে যুবলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত হয়েছেন সাকিল নামে সংগঠনটির আরেক কর্মী।

শুক্রবার (২৫ মার্চ) রাত ১১টার দিকে শহরের পুরাতন কসবা কাঁঠালতলা এলাকায় এই ঘটনা ঘটে। রুম্মান শহরের টালিখোলা মাদ্রাসা এলাকার লিয়াকত পটোয়ারির ছেলে। আর সাকিল একই এলাকার বাবুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই দলের লোকজনের সঙ্গে রুম্মান ও তার পক্ষের লোকজনের বিরোধ ছিল। এর জের ধরে  আরিফ, আহাদুলসহ আ-১০ জন শুক্রবার রাত ১১ টার দিকে রুম্মানকে কুপিয়ে ফেলে রেখে যান। এসময় আহত হন রুম্মানের সঙ্গে থাকা শাকিল। পরে স্থানীয়রা রুম্মান ও শাকিলকে যশোর ২৫০ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রুম্মানকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই রুম্মানের মৃত্যু হয়েছে। শাকিলের অবস্থা আশংকাজনক। তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দলীয় প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন রুম্মান। জড়িতদের আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।