| |
               

মূল পাতা সারাদেশ নিখোঁজ স্কুল ছাত্রের লাশ মিলল পুকুরে


নিখোঁজ স্কুল ছাত্রের লাশ মিলল পুকুরে


নোয়াখালী প্রতিনিধি      25 March, 2022     02:29 PM    


নোয়াখালীর সুবর্ণচরে নিখোঁজের পরদিন মো. সিফাত হোসের (১৬) নামে এক স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের প্রবাসী আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

শুক্রবার (২৫ মার্চ) সকাল ৬টার দিকে উপজেলার কেরামতপুর গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে ওই স্কুলের ছাত্রের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। নিহত সিফাত স্থানীয় লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

জানাগেছে, গতকাল বৃহস্পতিবার (২৪ মার্চ) থেকে সিফাত নিখোঁজ। কিন্তু এ বিষয়ে তাঁর পরিবার থেকে কাউকে কিছু জানানো হয়নি। শুক্রবার ভোররাতে সিফাতের মা ফজরের নামাজ পড়তে উঠলে ভোর সাড়ে ৫টার দিকে বসত ঘরের পাশে থাকা পুকুরে তাঁর ছেলের মরদেহ ভাসতে দাখে। ওই সময় তাঁর চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে পুকুর থেকে সিফাতের মরদেহ উদ্ধার করে। স্থনীয় চরক্লার্ক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য এনায়েত উল্যাহ  নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন।

চরজব্বর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আবু হাসনাত জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। নিহতের স্বজনদের ভাষ্য, সে মৃগীরোগে আক্রান্ত ছিল। মরদেহ থানায় নেওয়ার প্রস্তুতি চলছে। সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী সুবর্ণচর