| |
               

মূল পাতা রাজনীতি শীর্ষ নেতাদের সামনেই আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ


সংঘর্ষে জড়ালেন আ.লীগের দুই গ্রুপ

শীর্ষ নেতাদের সামনেই আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ


রহমত ডেস্ক     21 March, 2022     07:55 PM    


রাজশাহীর বাঘায় উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলাকালে শীর্ষ নেতাদের সামনেই দু'পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (২১ মার্চ) দুপুরে উপজেলার শাহদৌলা সরকারি কলেজ মাঠে এ ঘটনা ঘটে। দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। 

ওই সময় মঞ্চে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, দলের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানিয়েছেন, বেলা ১১টার দিকে বাঘা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। মঞ্চে অতিথিরা আসন গ্রহণের পরপরই সংঘর্ষ বাধে। জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলীর সমর্থকরা মঞ্চের সামনে স্লোগান দিলে তাদের ঠেকানোর চেষ্টা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সমর্থকরা।

এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। শুরু হয় চেয়ার ছোড়াছুড়ি ও ভাঙচুর। বাঁশের লাঠি এবং বাটাম হাতে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। প্রায় আধাঘণ্টা ধরে চলা এই সংঘর্ষে আতঙ্কিত হয়ে লোকজন সম্মেলন স্থল ত্যাগ করেন।

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, দুই পক্ষ সংঘর্ষে জড়ালে পুলিশ ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।