| |
               

মূল পাতা জাতীয় বিএনপি দেশটাকে ভিক্ষুকের দেশ বানিয়ে দিয়ে গেছে: হানিফ


বিএনপি দেশটাকে ভিক্ষুকের দেশ বানিয়ে দিয়ে গেছে: হানিফ


রহমত ডেস্ক     20 March, 2022     06:14 PM    


বিএনপি দেশটাকে ভিক্ষুকের দেশ বানিয়ে দিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকার সময় দেশকে ভিক্ষুকের দেশ বানিয়ে দিয়ে গিয়েছিল। দেশের সম্পদকে নষ্ট করেছে। সেই ভিক্ষুক থেকে দেশকে উন্নত দেশে পরিণত করছে শেখ হাসিনা সরকার। ডিজিটাল করছে দেশের সর্বস্তরে।

রোববার (২০ মার্চ) খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি জেলা শাখার তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

‘আওয়ামী লীগের সঙ্গে গণতন্ত্র যায় না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া এমন বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, গণতন্ত্র কার সঙ্গে যায়, বিএনপির সঙ্গে গণতন্ত্র যায়। যে বিএনপির বেগম খালেদা জিয়া, তারেক রহমানের নেতৃত্বে ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। যে খালেদা জিয়ার হাত ২৬ হাজার নেতাকর্মীর রক্তে রঞ্জিত তার সঙ্গে গণতন্ত্র যায়?

তিনি আরও বলেন, আগামীতে যত দিন এই সরকার ক্ষমতায় থাকবে, দেশ শুধু এগিয়ে যেতে থাকবে। পিছপা হওয়ার কোনো সুযোগ নেই। দেশের মানুষ এখন বুঝে গেছে এই সরকার বারবার দরকার।