| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত নারায়ণগঞ্জে কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণ মামলা


নারায়ণগঞ্জে কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণ মামলা


রহমত ডেস্ক     10 March, 2022     10:45 AM    


নারায়ণগঞ্জ জেলা কারাগারের এক কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। বুধবার (৯ মার্চ) বিকেলে এক গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন। 

তার নাম কাজিমউদ্দিন (৪৮)। তিনি জামালপুর জেলার সদর থানার ঝাউলা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। ২০২১ সালের ২৩ ডিসেম্বর তিনি টাঙ্গাইল জেলা কারাগার থেকে বদলী হয়ে নারায়ণগঞ্জ জেলা কারাগারে যোগদান করে। তিনি ভুক্তভোগী গৃহবধূর স্বামীর চাচাতো ভাই।

মামলা সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামী ফতুল্লার একটি গার্মেন্টসে চাকরি করেন। তিনি সকাল ৮টায় কর্মস্থলে যান এবং রাত ৯টায় কর্মস্থল থেকে বাসায় ফিরেন। কাজিমউদ্দিন নারায়ণগঞ্জে যোগদানের পর ২৫ ডিসেম্বর প্রথমবার ওই গৃহবধূর বাসায় যান। এরপর থেকে নিয়মিত বাসায় যাতায়াত করতেন।

গত ৫ জানুয়ারি কাজিমউদ্দিন বাসায় গিয়ে গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় পান। আর এই সুযোগে অভিযুক্ত কাজিমউদ্দিন গৃহবধূর কয়েকটি অশ্লীল ছবি তুলেন। এরপর থেকেই তাকে বিভিন্নভাবে এবং মোবাইলে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন।

তুলে রাখা ওইসব ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ১২ জানুয়ারি ভয়ভীতি দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন কাজিমউদ্দিন। এভাবে তিনি প্রায়ই বাদীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করতেন। সর্বশেষ ২২ ফেব্রুয়ারি কাজিমউদ্দিন বাসায় গিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানানোর হুমকি দেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আমরা বাদীর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করেছি। নারায়ণগঞ্জ কারাগার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।