| |
               

মূল পাতা সারাদেশ স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ


স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ


রহমত ডেস্ক     03 March, 2022     07:59 AM    


পটুয়াখালীতে স্বামী মিলন খানের বিরুদ্ধে তনয়া (২০) নামের এক গৃহবধূকে এসিড জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপ করে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে।  এ ঘটনায় গৃহবধূ তনয়ার বাম চোখসহ মুখ মন্ডলে মারাত্মক জখম হয়েছে।  

বুধবার (০২ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে গলাচিপা উপজেলার পানপাট্টি ইউনিয়নের গুপ্তের হাওলা গ্রামে তনায়ার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত ওই গৃহবধুকে উদ্ধার করে প্রথমে গলাচিপা হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৪ বছর আগে বরিশালের বাবুগঞ্জের মৃত আবুল কাশেমের ছেলে মিলন খানের সাথে জলিল হাওলাদারের মেয়ে তনয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিলন যৌতুকের দাবিতে তনয়াকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল। 

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, স্বামী মিলনের সাথে তনয়ার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিলো।  

তনয়ার বরাত দিয়ে ওসি জানান, স্বামী মিলন তার সহযোগীদের নিয়ে রাতে ঘরের বেড়া কেটে উঠে এসিড জাতীয় দাহ্য পদার্থ ছুড়ে আহত করে। পারিবারিক কলহের জেরে মিলন এ ঘটনা ঘটাতে পারে বলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পটুয়াখালী গলাচিপা