| |
               

মূল পাতা রাজনীতি তাদের প্রতিহত করার ক্ষেত্রে সবার আগে আমি থাকব: মুরাদ হাসান


তাদের প্রতিহত করার ক্ষেত্রে সবার আগে আমি থাকব: মুরাদ হাসান


রহমত ডেস্ক     03 March, 2022     08:13 AM    


তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান বলেছেন দেশবিরোধী ষড়যন্ত্রে যারা লিপ্ত তাদের প্রতিহত করার ক্ষেত্রে সবার আগে আমি থাকবো। 

বুধবার (২ মার্চ)  জামালপুরের সরিষাবাড়ী পৌর এলাকার শিমলাবাজার বাসস্ট্যান্ডে সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। অনেকদিন পর আবারো প্রকাশ্যে রাজনৈতিক কর্মসূচিতে দেখা গেল ডা. মুরাদ হাসানকে।

ডা. মুরাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে সামগ্রিকভাবে অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল হিসেবে বিশ্বে নেতৃত্বে দিচ্ছে। যার অপ্রতিরোধ্য পথ চলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে।

তিনি আরো বলেন, যারা উন্নয়নে বিশ্বাস করে তারা শেখ হাসিনাকে বিশ্বাস করে, আর যারা উন্নয়নে বিশ্বাস করে না তারা স্বাধীনতাবিরোধী জায়ামাত-বিএনপির দোসর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফাইযুল ওয়াসীমা নাহাতের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ গিয়াস উদ্দিন পাঠান,  সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক, বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মহাদান ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলী মাস্টার প্রমুখ।