| |
               

মূল পাতা সারাদেশ শাহজাহানপুরে এক নারীর মরদেহ উদ্ধার


শাহজাহানপুরে এক নারীর মরদেহ উদ্ধার


রহমত ডেস্ক     02 March, 2022     12:55 PM    


রাজধানীর উত্তর শাহজানপুরের একটি বাসা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম  মোছা. মাহমুদা সুলতানা (৪৬)। মঙ্গলবার (১ মার্চ) রাতে এই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করে জানান, উত্তর শাহজাহানপুরের একটি বাসার সপ্তম তলায় সিলিং ফ্যানে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত নারীর আত্মীয়ের বরাত দিয়ে তিনি জানান, তার স্বামী আব্দুল বাতেন ব্যবসায়িক কাজে বাসার বাইরে ছিলেন। মঙ্গলবার দুপুরে বাসায় এসে সবকিছু স্বাভাবিক দেখতে পান। সন্ধ্যার পর নিজ কক্ষে গিয়ে দরজা লাগিয়ে দেন। কিছুক্ষণ পর কোনো সাড়াশব্দ না পেয়ে স্বামী আব্দুল বাতেন জানালা দিয়ে দেখতে পান সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তার স্ত্রী ঝুলে রয়েছেন। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এসআই আব্দুল হাকিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই নারী। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা শাহজাহানপুর