| |
               

মূল পাতা রাজনীতি ১৭ মার্চ ছাত্র জমিয়তের সিরাত প্রবন্ধ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী


১৭ মার্চ ছাত্র জমিয়তের সিরাত প্রবন্ধ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী


রহমত ডেস্ক     01 March, 2022     03:16 PM    


ছাত্র জমিয়ত বাংলাদেশ আয়োজিত জাতীয় সীরাত প্রবন্ধ প্রতিযোগিতা ২০২১ এর পুরষ্কার বিতরনীর তারিখ আগামী (১৭ মার্চ) বৃহস্পতিবার নির্ধারিত হয়েছে। বিজয়ীদেরকে পূর্বঘোষিত নগদ অর্থ পুরষ্কার প্রদান করা হবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আগামী ১৭ই মার্চ রাজধানীর পল্টনস্থ জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। সোমবার (২৮ ফেব্রুয়ারী) এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুরষ্কার বিতরণীর তারিখ ও বিজয়ীদের নাম প্রকাশ করা হয়।

মাহে রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী উপলক্ষে দেশব্যাপী সীরাত প্রবন্ধ প্রতিযোগিতার আয়োজন করে ছাত্র জমিয়ত। দুই পর্বে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় তিনটি গ্রুপে প্রতিযোগীরা পৃথক তিনটি বিষয়ে প্রথমে জেলা পর্বে অংশ নেন। জেলা পর্বে বিজয়ীরা জাতীয় পর্বে অংশগ্রহণ করেন। জাতীয় পর্বে অংশগ্রহনকারীদের মধ্য থেকে বিচারকদের রায়ে তিন গ্রুপে মোট ৯ জনকে চুড়ান্ত বিজয়ী ঘোষণা করা হয়।

জাতীয় পর্বে চুড়ান্ত বিজয়ীরা হলেন, ক-গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীরা হলেন যথাক্রমে মো. মাহদী হাসান (কিশোরগঞ্জ), মো. রিফাত হাসান (শরীয়তপুর) ও আতিকুল ইসলাম (মাদারীপুর)। খ-গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীরা হলেন যথাক্রমে এহসানুল হক (পিরোজপুর), মুহাম্মদ জাহিদ হাসান (কুমিল্লা) ও আব্দুল আজিজ (ঢাকা মহানগর উত্তর)। গ-গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান লাভকারীরা হলেন যথাক্রমে মুহাম্মদ নুরুদ্দীন শহীদ (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), মুনতাযার আহমদ বিন মাহদী (নোয়াখালী) ও নজিব রহমান (ঢাকা বিশ্ববিদ্যালয়)। এছাড়াও প্রতিযোগিতার জাতীয় পর্বে অংশগ্রহণকারী সকল প্রতিযোগীদেরকেই ক্রেষ্ট ও সনদ প্রদান করা হবে।