| |
               

মূল পাতা সারাদেশ ‘আ‘লীগের কমিটিতে যুদ্ধাপরাধীদের কোনো জায়গা হবে না’


‘আ‘লীগের কমিটিতে যুদ্ধাপরাধীদের কোনো জায়গা হবে না’


রহমত ডেস্ক     01 March, 2022     07:44 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তাই তৃণমূল নেতাদেরকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা দেশকে এগিয়ে নিতে চাই। বঙ্গবন্ধুর আদর্শে দেশ এগিয়ে চলছে। আওয়ামী লীগের নতুন কমিটিতে চাঁদাবাজ, সন্ত্রাসী ও যুদ্ধাপরাধীদের কোনো জায়গা হবে না। দলের দুঃসময়ে যারা মামলা-হামলা ও জুলুমের শিকার হয়েছেন, তারাই আমাদের সম্পদ। তাদেরকে কমিটিতে মূল্যায়ন করতে হবে। এ দেশে বিএনপি-জামায়াতকে আর মাথা তুলে দাঁড়াতে দেওয়া যাবে না।

আজ (১ মার্চ) মঙ্গলবার বিকালে নেত্রকোনা শহরের মোক্তারপাড়া মাঠে সদর উপজেলা ও পৌর আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে জেলা আ’লীগের সভাপতি মতিয়র রহমান খান দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ও নেত্রকোনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে আতাউর রহমান মানিক, সাধারণ সম্পাদক পদে হাফিজুর রহমান খান এবং পৌর আওয়ামী লীগের সভাপতি পদে অর্পিতা খানম সুমী ও সাধারণ সম্পাদক পদে টিটু দত্ত রায়ের নাম ঘোষণা করেন।

নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রাণেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল ও পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ভজন সরকারের পরিচালনায় সম্মেলন পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার, সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, নেত্রকোনা জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ মো. নজরুল ইসলাম খান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু ও জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর আ’লীগের আহ্বায়ক ওবায়দুল হক রতন, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা নেত্রকোণা সদর