| |
               

মূল পাতা সারাদেশ বাংলার সব উন্নয়ন আ’লীগের হাত ধরে এসেছে : শিক্ষামন্ত্রী 


বাংলার সব উন্নয়ন আ’লীগের হাত ধরে এসেছে : শিক্ষামন্ত্রী 


রহমত ডেস্ক     27 February, 2022     12:29 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, গত সাত দশকে এই বাংলার যত উন্নয়ন হয়েছে তার সব কিছু এসেছে আওয়ামী লীগের হাত ধরে। আমাদের ভাষার অধিকার, আমাদের স্বাধীনতা, গণতন্ত্র, খাদ্য নিরাপত্তা, নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচন, শিক্ষা, স্বাস্থ্য, শিল্প, যোগাযোগ ব্যবস্থা, বিজ্ঞান, প্রযুক্তি, কৃষিসহ সব ক্ষেত্রেই বিপ্লব সাধিত হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের সভাপতিত্বে এতে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সংসদ সদস্য জুয়েল আরেং, নাজিম উদ্দিন আহমেদ, মাওলানা রুহুল আমিন মাদানী, কাজিম উদ্দিন আহমেদ ধনু, আনোয়ারুল আবেদিন তুহিন, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। সম্মেলনের উদ্বোধন করেন জেলা সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

শিক্ষামন্ত্রী বলেন,  যারা দুর্নীতিবাজ দেশবিরোধী, যারা নিজের পরিবার ও গোষ্ঠীর স্বার্থ ছাড়া গণমানুষের স্বার্থ কখনো দেখেনি তাদের জনগণ বার বার প্রত্যাখ্যান করেছে। আমরা আশা করি আগামীতেও এসব ষড়যন্ত্রকারী, অগ্নিসংযোগকারী, যুদ্ধাপরাধী, রাজাকারের দোসরদের এই মাটিতে জনগণ প্রত্যাখ্যান করবে। সেজন্য আমাদের অনেক বেশি সংঘবদ্ধ থাকা প্রয়োজন।দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য শেখ হাসিনার সরকার কাজ করেছে। অতীতের যত জঞ্জাল ছিল সব জঞ্জাল পরিষ্কার করতে হয়েছে শেখ হাসিনাকে। আজও আ‘লীগের নেতৃত্বেই মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে চলেছি আমরা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ গফরগাঁও