| |
               

মূল পাতা সারাদেশ র‍্যাবের পাতা ফাঁদে মুরগি মিলনসহ আটক ২


র‍্যাবের পাতা ফাঁদে মুরগি মিলনসহ আটক ২


রহমত ডেস্ক     24 February, 2022     10:51 AM    


খাগড়াছড়ির রামগড়ে ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে দুজন আটক হয়েছে। তারা হলেন আব্দুর রহিম প্রকাশ ওরফে মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮)। আটককৃত মুরগী মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে  ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। থানার ওসি(তদন্ত) রাজীব কর বিষয়টি নিশ্চিত করেন। 

No description available.

প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের কয়েকজন সদস্য ক্রেতাসেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মুরগী মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এক পর্যায়ে ছদ্মবেশী র‍্যাবের সদস্যরা  মুরগী মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে দ্রুত নিয়ে যায়। 

ওসি(তদন্ত) রাজীব কর জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ আসামী আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল(২৮)কে থানায় হস্তান্তর করেছে র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফেনী সদর