| |
               

মূল পাতা আন্তর্জাতিক এবার ধর্মের টানে শোবিজ ছাড়লেন বলিউড অভিনেত্রী মেহজাবি


এবার ধর্মের টানে শোবিজ ছাড়লেন বলিউড অভিনেত্রী মেহজাবি


রহমত ডেস্ক     24 February, 2022     04:59 PM    


জায়রা ওয়াসিম ও সানা খানের পর এবার ধর্মের টানে শোবিজ জগত ছাড়লেন আরেক ইন্ডিয়ান মডেল ও অভিনেত্রী মেহজাবি সিদ্দিকী। বিগ বস ১১-এ খ্যাতি পাওয়া মেহজাবি সিদ্দিকী এক সোশ্যাল মিডিয়া পোস্টে এ তথ্য জানিয়েছেন। খবর ডেইলি পোস্টের।

আল্লাহর কাছে তওবা করে যে পরম সুখ পাওয়ার কথা বর্ণনা করে এবং সবসময় আল্লাহ তায়ালার ইবাদত করার ঘোষণা দিয়ে মেহজাবি বলেন, গত দুই বছর ধরে অস্থিরতায় ভুগছি। শান্তির জন্য কিছু একটা করতে চাইছিলাম। কিন্তু ভালো থাকার জন্য কী করবো বুঝতে পারছিলাম না। কোনো মানুষ অপরাধ করলে পাপবোধটা অল্প সময়েই শেষ হয়ে যায়। কিন্তু খারাপ আমল কেয়ামত পর্যন্ত থেকে যায়।

মেহজাবি আরো বলেন, আমি বুঝতে পেরেছি আমি আমার আসল জীবন ভুলে দুনিয়ার দেখানো জীবনধারণ করছি। আল্লাহর নাফারমানি করে কোনো মানুষ কখনও শান্তি পায় না। আপনি যতই চেষ্টা করুন মানুষকে খুশি করার, তাকে সময় দেবার, মানুষ কখনই আপনার কদর করবে না। এর চেয়ে ভালো আপনি আপনার সময় আল্লাহকে খুশি করায় ব্যয় করুন। এতে আমার এবং আপনার আখেরাত সুন্দর হবে।

তিনি আরো লেখেন, আমি এক বছর ধরে বোন সানা খানকে অনুসরণ করছিলাম। আমি তার কথাগুলো খুব পছন্দ করতাম এবং তার ভিডিও দেখে আমার মধ্যে প্রোগ্রাম শোনার শখ জাগ্রত হয়। আল্লাহর কাছে তওবা করে যে সুখ পেয়েছি, তা ভাষায় বর্ণনা করতে পারবো না। সুখের মধ্যে যা খুঁজছিলাম, প্রার্থনা করে তা পেয়েছি।