| |
               

মূল পাতা সারাদেশ আশুগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ ৩


আশুগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ ৩


রহমত ডেস্ক     23 February, 2022     10:18 AM    


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মো. জুবায়ের (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টার দিকে উপজেলা সদরের শরীয়তনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুবায়ের আশুগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। এ ঘটনায় মকবুল হোসেন (৪৫) ও তার স্ত্রী রেখা বেগম (৪০) এবং তাদের আরেক ছেলে হৃদয় (১৪) দগ্ধ হয়েছেন। তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে শরীয়তনগর এলাকায় স্থানীয় মোহাম্মদ আলাই মিয়ার পাঁচতলা বিশিষ্ট বাড়ির নিচতলার একটি বাসায় আগুন লাগে। ওই বাসাটিতে মকবুল হোসেন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন। অগ্নিকাণ্ডের খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় দগ্ধ হয়ে শিশু জুবায়েরের মৃত্যু হয়। এ ছাড়া আগুনে দগ্ধ হয়েছেন মকবুল হোসেন, তার স্ত্রী ও আরেক ছেলে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, অগ্নিদগ্ধ হয়ে জুবায়ের ঘটনাস্থলেই মারা গেছেন। বাকি দগ্ধদের হাসপাতালে পাঠানো হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ