| |
               

মূল পাতা সারাদেশ চরমোনাই মাহফিলগামী ট্রলারডুবি, ৩ লাশ উদ্ধার, নিখোঁজ ৪


চরমোনাই মাহফিলগামী ট্রলারডুবি, ৩ লাশ উদ্ধার, নিখোঁজ ৪


রহমত ডেস্ক     23 February, 2022     03:00 PM    


সিরাজগঞ্জ থেকে বরিশালে গভীররাতে চরমোনাই মাহফিলগামী মুসল্লিদের একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ট্রলারে প্রায় ৩০ যাত্রী ছিল। এ ঘটনায় এখনো চারজন নিখোঁজ আছেন।

আজ (২৩ ফেব্রুয়ারি) বুধবার দিবাগত রাতে বরিশালের চরমোনাই ইউনিয়নের নলচরসংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে এই ট্রলারডুবির ঘটনা ঘটে। সদর উপজেলার নলচর সংলগ্ন আড়িয়াল খাঁ নদী থেকে বুধবার দুপুর পৌনে ১টা পর্যন্ত মরদেহগুলো উদ্ধার করা হয়। 

স্থানীয় বাসিন্দা বুলবুল আকন জানান, ঢাকার দিক থেকে মাহফিলের উদ্দেশে মুসল্লি নিয়ে কাঠবডির ট্রলারটি চরমোনাইয়ের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রলারটি উল্টে গিয়ে প্রায় ৩০ মুসল্লি নদীতে ডুবে যান।

বরিশাল নৌ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোরশেদ আলম বলেন, মঙ্গলবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই ট্রলারে ৪৫ জন যাত্রী ছিল। তাদের সবার বাড়ি সিরাজগঞ্জে। একটি যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়।  নিহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি। উদ্ধার কাজ চলমান রয়েছে। চারজন নিখোঁজের খবর ছিল আমাদের কাছে। ইতোমধ্যে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বরিশাল নৌ সদর থানার ওসি হাসনাত জামান বলেন, সিরাজগঞ্জ থেকে ট্রলারে করে চরমোনাই মাহফিলের উদ্দেশে যাচ্ছিলেন মুসল্লিরা। চরমোনাইয়ের কাছাকাছি পৌঁছলে রাতে ট্রলারটি ডুবে যায়। তবে কতজন যাত্রী নিয়ে ট্রলার ডুবেছে, সেটি নিশ্চিত হওয়া যায়নি। তিনজনের লাশ উদ্ধার হয়েছে। নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল বরিশাল সদর