| |
               

মূল পাতা সারাদেশ মহানগর দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হয়রানির অভিযোগ


দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হয়রানির অভিযোগ


রহমত ডেস্ক     20 February, 2022     04:15 PM    


‘ঘুষ দিতে না পারায়’ ফুটপাতের এক দোকানিকে হেরোইনের মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে রাজধানীর পল্লবী থানার দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। তারা হলেন— এসআই কাজী রায়হানুর রহমান ও এএসআই মাহাবুব। আজ (২০ ফেব্রুয়ারি) রবিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ জানান ভুক্তভোগী ওই দোকানির স্ত্রী মোছা. সাথী আক্তার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী মো. হাবিব শেখ পল্লবী থানার সেকশন-১১ এর লালমাটিয়া শেখ কামাল স্কুলের সামনে ফুটপাতে টং দোকানে মোবাইল সার্ভিসিংয়ের কাজ করেন। মাঝে মধ্যে মহল্লার ফেরিওয়ালাদের কাছ থেকে ভাঙারি মোবাইল কেজি দরেও কেনেন। গত ৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার সময় আমার স্বামী বাসায় বসে মোবাইল ঠিক করছিলেন। সেসময় পুলিশের সোর্স মিজানসহ অজ্ঞাতনামা আরও দুজন সোর্স পল্লবী থানার এসআই কাজী রায়হানুর রহমান ও এএসআই মাহাবুব এসে বাসা থেকে আমার স্বামীকে হ্যান্ডকাফ লাগিয়ে থানায় নিয়ে যান। পরে আমি আত্মীয় স্বজনদের কাছ থেকে ১০ হাজার টাকা নিয়ে কাজী রায়হানুর রহমান ও মাহাবুবের সঙ্গে যোগাযোগ করলে তারা তিন লাখ টাকা দাবি করেন, না হলে হেরোইনের মামলার হুমকি দেন।

ভুক্তভোগীর স্ত্রী বলেন, টাকা না দেওয়ার কারণে তারা আমার স্বামীকে হাত-পা বেঁধে মারধর করেন। দফায় দফায় আমার স্বামীর বুকের ওপর উঠে অমানবিক অত্যাচার করেন। পরে তারা সোর্সদের সাক্ষী বানিয়ে আমার স্বামীর বিরুদ্ধে হেরোইন মামলা দিয়ে জেলে পাঠান। আমার স্বামী একদিন কাজ না করলে চুলায় ভাতের পাতিল উঠে না। এখন আমার স্বামী জেলে। আমি ছোট দুটি সন্তান নিয়ে কীভাবে সংসার চালাব? এখন ভিক্ষা ছাড়া আমার আর কোনো পথ নেই। তাই প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন, পল্লবী থানার চাঁদাবাজ কর্মকর্তাদের বিষয়ে সঠিক তদন্ত করা হোক, তাহলে সব তথ্য বেরিয়ে আসবে। তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক। সঠিক তদন্ত করে আমার স্বামীকে মিথ্যা হেরোইন মামলা থেকে অব্যাহতি দেওয়া হোক।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা পল্লবী