| |
               

মূল পাতা রাজনীতি আমরা বিএনপির নেতৃত্বে রাজপথে থাকবো : এহসানুল হুদা


আমরা বিএনপির নেতৃত্বে রাজপথে থাকবো : এহসানুল হুদা


রহমত ডেস্ক     19 February, 2022     05:28 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা বলেছেন, আমরা বিএনপির নেতৃত্বে রাজপথে থাকবো। তবে বিএনপির হাতেই আন্দোলনের স্টিয়ারিং থাকবে।

আজ (১৯ ফেব্রুয়ারি) শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে জাতীয় দলের কেন্দ্রীয় কার্যালয়ে ‘একুশের চেতনা আত্মত্যাগ ও অধিকার আদায়ের প্রেরণা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  সভায় উপস্থিত ছিলেন- লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-একাংশের মহাসচিব মাওলানা মহিউদ্দিন ইকরাম, ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম এবং সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সৈয়দ নূরুল ইসলাম প্রমুখ।

জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার বলেন, একুশের চেতনা যুগে যুগে আমাদের অধিকার আদায়ের সংগ্রামে অনুপ্রেরণা জোগাবে। গণতন্ত্র মানবাধিকার ও আইনের শাসন ভেঙে পড়ায় দেশ আজ নৈরাজ্যের কবলে। গণতন্ত্র হরণ করে উন্নয়নের ডঙ্কা বাজিয়ে লাভ হবে না। স্বৈরাচার আইয়ুব খানও পতনের আগে উন্নয়ন দশক পালন করেছিলেন, কিন্তু কোনো কাজে আসেনি। খালেদা জিয়া বন্দি হলেও তার নামেই আমরা উদ্বুদ্ধ হই এবং দেশবাসী স্বতঃস্ফূর্তভাবে গণআন্দোলন গড়ে তুলবে।