| |
               

মূল পাতা জাতীয় ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটালের পুরস্কার বিতরণী সম্পন্ন


ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটালের পুরস্কার বিতরণী সম্পন্ন


রহমত ডেস্ক     16 February, 2022     07:54 PM    


ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটালের অধীনে বছরব্যাপী আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বাংলাদেশী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬ ফেব্রুয়ারি) বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অডিটোরিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এই অনুষ্ঠানের আয়োজন করে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত ছিলেন ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট তাহা আইয়ান। স্বাগত বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটালের অধীনে বঙ্গবন্ধু ইয়ুথ আর্ট কম্পিটিশন, বঙ্গবন্ধু ঢাকা ইন্টারন্যাশনাল ডিবেট ফেস্ট ফর ওআইসি ইয়ুথ, বঙ্গবন্ধু গ্লোবাল ইয়ুথ লিডারশিপ আওয়ার্ড ও আইসি নলেজ মাস্টার, অন্ট্রেপ্রেনারশিপ, স্কীলস অ্যান্ড এমপ্লয়মেন্ট ক্যাম্প, ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ফ্লিম অ্যাওয়ার্ড, স্কাউট কনফারেন্স ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট, দ্য হলি কোরআন রিসাইটেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।