| |
               

মূল পাতা সারাদেশ বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে বন্দুক ও ককটেলসহ গ্রেফতার ১


বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে বন্দুক ও ককটেলসহ গ্রেফতার ১


রহমত ডেস্ক     07 February, 2022     12:40 PM    


নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে বন্দুক ও ককটেলসহ  এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার গোপালপুর ইউনিয়নের বাংলাবাজার থেকে মো. হারুন মানিক (৩৮) নামের ওই ব্যাক্তিকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, ৮টি ককটেল ও একটি চাইনিজ চাপাতি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার হারুন জীরতলী ইউনিয়নের বারইচাতল গ্রামের আবুল খায়েরের ছেলে।

র‍্যাব -১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার হারুন চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ ‘হারুন বাহিনী’র প্রধান। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে বাংলাবাজারের মঞ্জুর হোন্ডা গ্যারেজে অভিযান চালায় র‌্যাব-১১-এর একটি দল। অভিযানকালে ওই স্থান থেকে হারুন বাহিনীর প্রধান হারুনকে গ্রেফতার করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করে। রাতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জীরতলী ইউনিয়নের বারইচাতল গ্রামের ছমদ আলী ব্যাপারী বাড়ির আবদুল মন্নানের রান্নাঘর থেকে বন্দুক, চাপাতি ও ককটেলগুলো উদ্ধার করা হয়।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী বেগমগঞ্জ