| |
               

মূল পাতা রাজনীতি দেশের বিরুদ্ধে লবিস্ট নিয়োগকারীরা কাফেরদের উত্তরসূরী


দেশের বিরুদ্ধে লবিস্ট নিয়োগকারীরা কাফেরদের উত্তরসূরী


রহমত ডেস্ক     07 February, 2022     05:52 PM    


দেশের বিরুদ্ধে বিএনপি-জামায়াত লবিস্ট নিয়োগ করে মুনাফিকি করেছে। দেশের বিরুদ্ধে লবিস্ট নিয়োগকারীরা ইহুদি ও কাফেরদের উত্তরসূরী বলেও মন্তব্য করেছেন সম্মিলিত ওলামা সমাজ।

আজ (৭ ফেব্রুয়ারি) সোমবার সকালে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে সম্মিলিত ওলামা সমাজের উদ্যোগে আয়োজিত ‘বিএনপি-জামায়াত লবিস্ট ফার্ম নিয়োগ করে দেশ বিরোধী কর্মকান্ড ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সম্মিলিত ওলামা সমাজের প্রতিবাদ’ শীর্ষক এক সভায় নেতারা এসব কথা বলেন। পরে দেশের উন্নয়ন ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা সুলাইমান।

মাওলানা সাইফুল বলেন, বিএনপি-জামায়াত দেশের অর্থ বিদেশে পাচার করে দেশের ভাবমূর্তি নষ্ট ও অর্থনৈতিক অবকাঠামো ধ্বংস করার জন্য দেশের বিরুদ্ধে বহিঃবিশ্বের নেতিবাচক মানসিকতা তৈরির জন্য লবিস্ট ফার্ম নিয়োগ করেছে। তাদের ষড়যন্ত্র মোকাবিলায় আজ সময় এসেছে। এদেশের আলেম-ওলামা, পীর-মাশায়েখগণকে নিয়ে যৌক্তিক কারণে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজ যারা একটি সুখী, সমৃদ্ধ, ইসলামি ভাবধারায় চালিত প্রিয় বাংলাদেশকে ধ্বংসের জন্য দেশের অভ্যন্তরে বিশৃঙ্খলা ও দেশের টাকা পাচার করে দেশের বাইরে ষড়যন্ত্রের জন্য 'লবিস্ট ফার্ম' নিয়োগ করে, দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন, তারা তদানিন্তন মুনাফিক, ইহুদি ও কাফেরদেরর উত্তরসূরী।

মাওলানা আব্দুল মোমিন সিরাজী বলেন, জাতীয় স্বার্থে লবিস্ট নিয়োগ করা যায়। দেশের স্বার্থের বিরুদ্ধে লবিস্ট নিয়োগ করা যায় না। কিন্তু বিএনপি-জামায়াত লবিস্ট নিয়োগে করে দেশের অর্থনৈতিক সহায়তা বন্ধ করার জন্য দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সে জন্য তাদের বিচারের মুখোমুখী করা দরকার। মানবতাবিরোধী অপরাধে দন্ডিতদের সন্তান ও আত্মীয়রা যুক্তরাষ্ট্রে ইসলামের নামে মুক্তিযুদ্ধের সময়ের মতো আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ জন্য দেশের আলেম সমাজকে সোচ্চার হতে হবে এবং জুমআর নামাজের খুতবার সময় বিএনপি-জামায়াতের এই দেশ বিরোধী ষড়যন্ত্রের বিষয়ে জানাতে হবে।

সভাপতির বক্তব্যে মাওলানা সুলাইমান বলেন, যে সময়ে দেশ উন্নত দেশের সঙ্গে প্রতিযোগিতা করে এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময়ে স্বাধীনতার পরাজিত শক্তি জামায়াত ও তাদের সহযোগী শক্তি বিএনপি দেশকে অস্থিতিশীল ও অর্থনৈতিকভাবে পঙ্গু করার জন্য দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।