| |
               

মূল পাতা আন্তর্জাতিক স্কুলের মধ্যেই দুই শিক্ষকের মারামারি; ভিডিও ভাইরাল


স্কুলের মধ্যেই দুই শিক্ষকের মারামারি; ভিডিও ভাইরাল


আন্তর্জাতিক ডেস্ক     03 February, 2022     10:25 AM    


স্কুলের মধ্যেই মারামারি শুরু করলেন প্রধান শিক্ষক এবং ভূগোলের শিক্ষক। যার জেরে চাঞ্চল্য গোটা এলাকায়। ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের নদিয়া জেলার কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে ।

অভিযোগ, ওই স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাস দীর্ঘদিন ধরেই বিভিন্ন দুর্নীতিতে যুক্ত। স্কুলের অন্যান্য শিক্ষকরা প্রতিবাদ করতে গেলে তাদের বিভিন্নভাবে প্রধান শিক্ষকের তরফ থেকে হুমকি দেওয়া হয়। তাদের কাগজপত্রও আটকে রাখা হয়। শুধু তাই নয়, প্রধান শিক্ষকের বিরুদ্ধে মুখ খুললে বদলি করে দেওয়ার পর্যন্ত নাকি হুমকি দেওয়া হয়।

ওই স্কুলের ভূগোলের শিক্ষক নিমাই মজুমদার তার কিছু প্রয়োজনীয় কাগজ দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষকের কাছে চেয়েও কিছুতেই পাচ্ছিলেন না। এদিন তার প্রতিবাদ করে পোস্টার নিয়ে প্রধান শিক্ষকের অফিসের সামনে অবস্থান-বিক্ষোভে বসে পড়েন ওই শিক্ষক। সেই সময় প্রধান শিক্ষক ওই প্রতিবাদী শিক্ষকের ওপর চড়াও হন। ওই দুই শিক্ষকের মধ্যে ব্যাপক মারামারি চলতে থাকে।  

যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাস। এতোমধ্যে দুই শিক্ষকের মারামারির ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।