| |
               

মূল পাতা সারাদেশ মাদরাসাপড়ুয়া মেয়েকে শেষবার খাবার খাওয়াতে পারলেন না সালমা


মাদরাসাপড়ুয়া মেয়েকে শেষবার খাবার খাওয়াতে পারলেন না সালমা


রহমত ডেস্ক     28 January, 2022     08:39 PM    


ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসাপড়ুয়া মেয়েকে খাবার দিতে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় সালমা (২৫) নামের এক নারী নিহত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে জেলা শহরের টিএ রোড রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত সালমা কুমিল্লার মুরাদনগর উপজেলার বাসর নগর গ্রামের প্রবাসী সাদ্দাম মিয়ার স্ত্রী। তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরে মধ্যপাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

সালমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা যুবক সাইফুল ইসলাম বিপুল বলেন, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা একটি আন্তঃনগর ট্রেন ঢাকায় যাচ্ছিল। এসময় টিএ রোড রেল ক্রসিংয়ের গেটটি বন্ধ করে দেওয়া হয়। আমি রেলগেটের পাশে বড় চাচা ও ফুফাতো ভাইয়ের সঙ্গে কথা বলছিলাম। এসময় দেখতে পাই ট্রেন আসার ঠিক আগ মুহূর্তে রেললাইন পার হচ্ছেন তিনি। রেললাইনে একটি পা দেওয়ার পরপরই দ্রুত ট্রেনটি এসে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় পাশে ছিটকে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় আমরা তাকে উদ্ধার হাসপাতালে চিকিৎসা নিয়ে আসি। পরে সেখানেই তার মৃত্যু হয়।

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া বলেন, ওই নারী মাথার পেছনে গুরুতর আঘাত প্রাপ্ত হওয়ায় কোমায় চলে যান। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। কিন্তু ঢাকায় নেওয়ার আগে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) মো. সালাউদ্দিন খান নোমান বলেন, নিহত নারী নিজের মেয়েকে মাদরাসায় খাবার দিতে যাচ্ছিলেন বলে জানতে পেরেছি। খবর পেয়ে আমরা হাসপাতালে পুলিশ পাঠিয়েছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর