| |
               

মূল পাতা আন্তর্জাতিক ভারতে চুল কেটে, মুখে কালি মাখিয়ে প্রকাশ্যে হেনস্থা করা হলো ধর্ষিতাকে


ভারতে চুল কেটে, মুখে কালি মাখিয়ে প্রকাশ্যে হেনস্থা করা হলো ধর্ষিতাকে


আন্তর্জাতিক ডেস্ক     28 January, 2022     08:04 AM    


ভারতের রাজধানী দিল্লিতে ধর্ষণের শিকার এক নারীকে প্রকাশ্যে হেনস্থা করা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারীর মাথার চুল কেটে তার মুখে কালি মাখিয়ে দেয়া হয় । এরপর তাকে দিল্লির শাহদারা এলাকায় ব্যস্ত রাস্তায় হাঁটানো হয়। তার এই অপদস্ত হওয়া দেখে উল্লাস করতে দেখা যায় আরেক দল মানুষকে। যারা তাকে এভাবে হেনস্থা করেছেন তাদের মধ্যে ছিল নারীরাও! সামাজিক যোগাযোগ মাধ্যমে এরইমধ্যে ভাইরাল হয়েছে হেনস্থার এই ভিডিও। এরপরই পুলিশের টনক নড়ে। গ্রেপ্তার করা হয় জড়িত ৯ জনকে। এছাড়া সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয়েছে মোট ১৫ জন জড়িতকে।

পুলিশ জানায়, ব্যক্তিগত শত্রুতার কারণেই এমন ভয়াবহ নিপীড়নের শিকার হয়েছেন ওই নারী। এ নিয়ে বিস্তারিত তদন্ত চলছে। ওই ধর্ষিতার মানসিক স্বাস্থ্য নিশ্চিতে তাকে কাউন্সেলিং করানো হচ্ছে। 

স্থানীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল ধর্ষিতার সঙ্গে দেখা করেছেন। তিনি বলেন, বেআইনি মদের কারবারিরা ২০ বছরের এক তরুণীকে ধর্ষণ করেছে। তার বাড়ি কস্তুরবা নগরে। ধর্ষকরা তার মাথার চুল কেটে দেয়। তাকে জুতোর মালা পরায়। তাঁর মুখে কালি মাখিয়ে পুরো এলাকায় ঘোরায়। প্রত্যেক অপরাধীকে গ্রেফতার করা হবে। ধর্ষিতার পরিবারের নিরাপত্তারও ব্যবস্থা করা হবে।