| |
               

মূল পাতা সারাদেশ দেশের শিক্ষাব্যবস্থা চরম সংকটময় মূহুর্ত পার করছে : চরমোনাই পীর


দেশের শিক্ষাব্যবস্থা চরম সংকটময় মূহুর্ত পার করছে : চরমোনাই পীর


রহমত ডেস্ক     26 January, 2022     09:54 PM    


শিক্ষার্থীদের ভবিষ্যতের প্রতি লক্ষ্য রেখে অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণার সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসার দাবী জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, দেশের বর্তমান শিক্ষাব্যবস্থা চরম সংকটময় মূহুর্ত পার করছে। রাজনৈতিকভাবে সরকারের ব্যর্থতার দায় ঢাকতে বারবার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার মাধ্যমে অদূরদর্শী সিদ্ধান্তের প্রতিফলন ঘটাচ্ছে। এতে করে শিক্ষার্থীরা চরম বিপাকে পড়ছে, যার ভবিষ্যৎ খুবই ভয়াবহ। শিক্ষাব্যবস্থার ওপর বিরাজমান এই সংকট নিরসনে কার্যকর পদক্ষেপ সরকারকেই নিতে হবে।

আজ (১৯ জানুয়ারি) বুধবার ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের বরিশাল জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বরিশাল জেলা সভাপতি মুহাম্মাদ আশরাফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল ইউসুফ আহমাদ মানসুর ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্য শেষে চরমোনাই পীর ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার ২০২১ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২২ সেশনে মুহাম্মাদ ছানাউল্লাহ’কে সভাপতি, এইচ এম আল আমীন’কে সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে মুহাম্মাদ মিজানুর রহমান এর কমিটি ঘোষণা করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল বরিশাল সদর