| |
               

মূল পাতা রাজনীতি মাওলানা জাফরুল্লাহ খান রহ.-এর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত


মাওলানা জাফরুল্লাহ খান রহ.-এর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত


রহমত ডেস্ক     25 January, 2022     10:26 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাবেক মহাসচিব মাওলানা মুহাম্মদ জাফরুল্লাহ খাঁন রাহমাতুল্লাহি আলাইহির স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বদলীয় নাগরিক কমিটি গঠন করে মরহুমের শোকসভা করার প্রস্তাব গৃহীত হয়েছে। সভায় মাওলানা আবদুর রব ইউসুফীকে আহ্বায়ক ও মাওলানা আহমদ আলী কাসেমীকে সদস্য সচিব করে ২১সদস্য কমিটি গঠন করা হয়। সভায় দেশ জাতির কল্যাণ করোনা মহামারি থেকে মুক্তি ও মাওলানা জাফরুল্লাহ খানের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। 

আজ (২৫ জানুয়ারি) মঙ্গলবার বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মাওলানা জাফরুল্লাহ খানের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-একাংশের সহ সভাপতি মাওলানা আবদুর রব ইউসুফীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা মাহফিলে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব অ্যাডভোকেট আবুল খায়ের, মাওলানা সাইয়েদ ফেরদৌস, মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, হেফাজতে ইসলাম বাংলাদেশের দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, বাংলাদেশ খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, এনামুল হক মুসা, মুফতি আতাউর রহমান আতিকী, খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, আজম খান ও মাওলানা মুহাম্মদ হোসাইন আকন্দ প্রমুখ।