| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত মাওলানা মামুনুল হককে আজ আবারো নারায়ণগঞ্জ আদালতে নেয়া হয়েছে


ফাইল

মাওলানা মামুনুল হককে আজ আবারো নারায়ণগঞ্জ আদালতে নেয়া হয়েছে


রহমত ডেস্ক     25 January, 2022     10:53 AM    


হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দায়ের করা কথিত ধর্ষণ মামলায় তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণের জন্য নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ৯টায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কাশিমপুর কারাগার থেকে তাকে নারায়ণগঞ্জের আদালপাড়ায় নিয়ে আসা হয়।

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে আজ দুপুর ১২টার দিকে সাক্ষগ্রহণ শুরু হবে।

মাওলানা মামুনুল হকের সাক্ষ্যগ্রহণকে কেন্দ্র করে অপ্রিতিকর ঘটনা এড়াতে আদালতপাড়ায় নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। আদালতের প্রবেশ ফটকে সবাইকে জিজ্ঞাসাবাদ ও চেক করে প্রবেশ করানো হচ্ছে।

এর আগে গত ১৩ ডিসেম্বর দ্বিতীয় দফায় মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে রয়েল রিসোর্টের সুপারভাইজার আব্দুল আজিজ, রিসিপশন অফিসার নাজমুল ইসলাম অনিক ও আনসার গার্ড রতন বড়াল সাক্ষ্য দিয়েছিলেন।

তার আগে গত ২৪ নভেম্বর প্রথম দফায় মাওলানা মামুনুল হকের উপস্থিতিতে দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার সাক্ষ্য নেন আদালত। একইসঙ্গে ৩ নভেম্বর মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে করা কথিত ধর্ষণ মামলায় বিচারকাজ শুরুর আদেশ দেওয়া হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে ২০২১ সালের ৩ এপ্রিল নিজের স্ত্রী জান্নাত আরা ঝর্ণার সঙ্গে অবস্থান করছিলেন মাওলানা মামুনুল হক। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে মাওলানা মামুনুল হককে ঘেরাও করে। পরে স্থানীয় জনতা তাকে ছিনিয়ে নিয়ে যান।