| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ সরকার থেকে সরলে মহা-হুমকি হিসেবে আবির্ভূত হবো : ইমরান খান


সরকার থেকে সরলে মহা-হুমকি হিসেবে আবির্ভূত হবো : ইমরান খান


রহমত ডেস্ক     24 January, 2022     10:53 PM    


বিরোধীদলগুলোর প্রতি হুশিঁয়ারি উচ্চারণ করে পাকিস্তানের প্রধামন্ত্রী ও তেহরিক-ই ইনসাফ পার্টির প্রতিষ্ঠাতা ইমরান খান বলেছেন, পাকিস্তানের মানুষ তার বিরুদ্ধে রাজপথে নামবে না, বিশেষ করে কলঙ্কিত বিরোধী দলগুলোর ডাকে। আমি সরকার থেকে সরলে তোমাদের (বিরোধী দল) ওপর মহা-হুমকি হিসেবে আবির্ভূত হব। দপ্তরে বসে আমি তোমাদের প্রকাশ হওয়া নাটক দেখছি। কিন্তু যদি রাস্তায় নামি, তোমরা কোথাও পালাতে পারবে না। রবিবার (২৩ জানুয়ারি) পাকিস্তানের জাতীয় টেলিভিশনে লাইভ প্রশ্নোত্তরপর্বে তিনি এসব কথা বলেন।

শেহবাজ শরীফকে আক্রমণ করে ইমরান খান বলেন, পিএমএল-এন এর নওয়াজ শরীফ তেহরিক-ই লাব্বাইক পার্টির সঙ্গে বসতে রাজি ছিলেন, এমনকি বেলোচদের সঙ্গেও; কিন্তু তিনি কখনো জাতীয় গুরুত্বপূর্ণ বিষয়েও শেহবাজ শরীফের সঙ্গে বসেননি। কারণ শেহবাজ শরীফের সঙ্গে বসার অর্থ, শরীফ পরিবারের দুর্নীতির সঙ্গে আপস করা। বিরোধী দলের সম্মানের একটা জায়গা আছে। কিন্তু আমি তাকে (শেহবাজ শরীফ) বিরোধী নেতা মনে করি না। কারণ তিনি দেশের বিরুদ্ধে বিরাট অন্যায় করেছেন। এ সময় তিনি নওয়াজ শরীফকেও দেশে এসে তার বিরুদ্ধে উঠা দুর্নীতির অভিযোগ মোকাবেলার আহ্বান জানান।

বিরোধীদের সঙ্গে আপসের সম্ভাবনা নাকচ করে ইমরান খান বলেন, বিরোধী দলগুলোকে তিনি কখনো আপসের সুযোগ দিবেন না। কারণ এটা হলে দেশের সঙ্গে বড় ধরনের বিশ্বাসঘাতকতা করা হবে। তার দল সরকারের মেয়াদ শুধু পূর্ণ করবে এমন না, বরং আগামীবারও সরকার গঠন করবে। এ সময় তিনি পাকিস্তানের জনগণকে তাকে সমর্থনের আহ্বান জানান। কারণ, বিরোধী দলগুলোর থেকে পাকিস্তানের মানুষকে তিনি বেশি চেনেন।জনগণের উচিত তার জন্য বের হয়ে আসা। কারণ তিনি তাদের লুট হওয়া সম্পদ ফিরিয়ে আনার চেষ্টা করছেন।