| |
               

মূল পাতা সারাদেশ মুন্সিগঞ্জের আবু হুরাইরাহ (রাঃ) নূরাণী মাদরাসার পরামর্শ সভা অনুষ্ঠিত


মুন্সিগঞ্জের আবু হুরাইরাহ (রাঃ) নূরাণী মাদরাসার পরামর্শ সভা অনুষ্ঠিত


মুহাম্মাদ ইয়ামিন     21 January, 2022     06:12 PM    


মুন্সিগঞ্জ সিরাজদিখানের শেখরনগর ইউনিয়ন অন্তর্গত বরাম-আড়াইবাড়িয়া বাজারে অবস্থিত হযরত আবু হুরাইরাহ (রাঃ) নূরাণী মাদরাসার পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারী) ফজরের নামাজের পর মাদরাসার কমিটিসহ স্থানীয়দের উপস্থিতিতে পরামর্শসভাটি অনুষ্ঠিত হয়।

এতে সভপতি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসার সভাপতি মোবারক দেওয়ান, সাধারণ সম্পাদক মোঃ রোমান, প্রধান উপদেষ্টা মাওলানা সিদ্দিক, মাদরাসা কোষাধ্যক্ষ মুহাম্মাদ ইয়ামিন, সহকোষাধ্যক্ষ মুহাম্মাদ মোক্তার, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান শুভ, প্রচার সম্পাদক মুহাম্মাদ বাতেন, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল হাকিম, সহ প্রচার সম্পাদক রাফসান মাসুদ ও মাওলানা আল-আমিনসহ আরো অনেকে।

পরামর্শ সভায় সভাপতি বলেন, আমাদেরকে কুরআন-হাদিসের সাথে সম্পর্ক করতে হবে। দ্বীনের উপর চলতে আর দ্বীনের উপর চলার জন্য মাদরাসা শিক্ষার কোন বিকল্প নেই। এলাকার একটা শিশুও যাতে দ্বীন শিক্ষা থেকে বঞ্চিত না হয়। এজন্য আমাদের প্রত্যেকে এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। আর এটি সম্ভব হবে তখন যখন আমরা আমাদের সন্তানদের মাদরাসায় ভর্তি করাবো, পরামর্শ দিয়ে, অর্থ দিয়ে মাদরাসার পাশে দাঁড়াবো। 

তিনি আরো বলেন মাদরাসা প্রতিষ্ঠা করা সহজ কিন্তু এটাকে টিকিয়ে রাখতে অনেক মেহনত করতে হয় সুতরাং আমাদের প্রত্যেকের উচিত মাদরাসা-মসজিদের জন্য সর্বোচ্চ মেহনত করা।

পরামর্শ সভায় আগামী ২১শে ফেব্রুয়ারী অভিভাবক সম্মেলন ও ২৬ মার্চ তিন মাস অন্তর কমিটি পরামর্শ সভার সিদ্ধান্তসহ মাদরাসার আয় উন্নতি নিয়ে আলোচনা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মুন্সিগঞ্জ সিরাজদিখান