| |
               

মূল পাতা রাজনীতি সরকারের ডানে-বায়ে যাওয়ার জায়গা নেই : গয়েশ্বর


সরকারের ডানে-বায়ে যাওয়ার জায়গা নেই : গয়েশ্বর


রহমত ডেস্ক     08 January, 2022     07:24 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের ডানে-বায়ে যাওয়ার জায়গা নেই। বিদেশে যাওয়ার ভিসাও বন্ধ। তাই খালেদা জিয়ার মুক্তির জন্য রাষ্ট্রীয় ক্ষমতা থেকে শেখ হাসিনাকে বিদায় করতে হবে। খালেদা জিয়ার চিকিৎসা চেয়ে শেখ হাসিনার কাছে আকুতি-মিনতি চলবে না।

আজ (৮ জানুয়ারি) শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত মানব সমাবেশে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, আবদুস সালাম, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

গয়েশ্বর বলেন,গতকালকে প্রধানমন্ত্রী ভাষণে বলেছেন, 'আপনাদের ভোটে আমি নির্বাচিত, আপনারা ভোট দিয়েছেন।' এটা ঠাট্টা-মশকরা। এটা মিথ্যা কথা বলা ছাড়া আর কিছুই না। আমরা বলতে চাই, এই মশকরা করার দিন শেষ। খালেদা জিয়ার নাম ধরে কোনো কর্মসূচি দিলে সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। অংশগ্রহণ করে আন্দোলন করার জন্য, এই সরকারের পরিণতি দেখার জন্য। খালেদা জিয়ার বাংলাদেশ। খালেদা জিয়া মুক্তি পাবে। আপনাকে বিদায় নিতে হবে। ডানে-বামে যাওয়ার জায়গা নেই, বিদেশে যাবেন ভিসাও বন্ধ।