| |
               

মূল পাতা রাজনীতি কালো টাকার ছড়াছড়ি বন্ধ না হলে নির্বাচন অর্থবহ হবে না : মাওলানা হামিদী


কালো টাকার ছড়াছড়ি বন্ধ না হলে নির্বাচন অর্থবহ হবে না : মাওলানা হামিদী


রহমত ডেস্ক     07 January, 2022     09:16 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, সিটি কর্পোরেশন থেকে ইউনিয়ন পরিষদ পর্যন্ত সকল নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে অবৈধ ও কালো টাকার জৌলুস চলছে। যারা ক্ষমতাকে দুর্নীতির স্বর্গরাজ্য মনে করে তারাই ভোটের জন্য অবাধে কালো টাকা ছড়াচ্ছে। কালো টাকার ছড়াছড়ি বন্ধ না হলে নির্বাচন অর্থবহ হবে না। আদর্শ মানুষ নির্বাচন হতে পারবে না। ভোট একটি পবিত্র আমানত। দুর্নীতিবাজ সন্ত্রাসী চাঁদাবাজ জবর দখলকারী, ধর্ম বিদ্বেষী, অসৎ, অযোগ্য ও অপাত্রে ভোট দেয়া হারাম ও গুনাহে কবিরা। যারা আপনার ভোটে নির্বাচিত হয়ে জনগণের হক নষ্ট করবে, সরকারি মাল কলমের খোঁচায় আত্মসাৎ করবে, মদ জুয়াসহ গুনাহের কাজে লিপ্ত হবে, সেই সকল অপকর্ম ও গুনাহের কাজে ভোটাররাও অংশিদার হবে। দুর্নীতি লুটপাট সন্ত্রাস ও ইসলামবিরোধী কাজ না করেও আপনি তার অংশীদার। কারণ ভোট দিয়ে ঐ দুষ্কর্মের হোতাকে আপনিও সমর্থন ও প্রতিষ্ঠা করেছেন।  ভেবেচিন্তে ভোট দিতে হবে। সৎ আদর্শবান আল্লাহভীরু লোকদের ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। নাসিক নির্বাচনে বটগাছ মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

No description available.

আজ (৭ জানুয়ারি) শুক্রবার বাদ জুমা ডিআইটি রোডে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বাংলাদেশ খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার জসীমউদ্দীনের নির্বাচনী গণসংযোগকালে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন ও মুফতি মুশফিকুর রহমান জামাল রশিদী।

ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন বলেন, আমি নির্বাচিত হলে সন্ত্রাস চাঁদাবাজি জুলুম অত্যাচার ঘুষ দুর্নীতিমুক্ত নিরাপদ এলাকা প্রতিষ্ঠা করব। যুব সমাজের চরিত্র হনন ও কুলুষিতকারী মাদকদ্রব্য, চাঁদাবাজি কঠোরভাবে নিষিদ্ধ করব, যানজট নিরসনে রাস্তা প্রশস্ত করাসহ আধুনিক পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করব, আধুনিক পয়নিস্কাশন করণ ও জলাবদ্ধতা নিরসন করে ইসলামী আদর্শে নারায়ণগঞ্জ সিটিকে সাজাবো ইনশাআল্লাহ।

সভাপতির বক্তব্যে আলহাজ্জ আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, খেলাফত আন্দোলনের প্রার্থীর অবৈধ সম্পদ, দুর্নীতি ও কালো টাকার জৌলুস নেই, রয়েছে মানুষের প্রতি ভালোবাসা সহানুভূতি ও ঈমানী শক্তি। এ ধরনের দেশ প্রেমিক ইসলাম ও মানব প্রেমিক আদর্শবান নীতিবান মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার মানুষ শান্তি পাবে। সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, শোষণ ও বঞ্চনা মুক্ত সিটি কর্পোরেশন হবে।