| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে তৈমূর খন্দকারকে অব্যাহতি


বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে তৈমূর খন্দকারকে অব্যাহতি


রহমত ডেস্ক     03 January, 2022     04:48 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন-নাসিক নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী  অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে অব্যাহতি দিয়েছে বিএনপি।

আজ (৩ জানুয়ারি) সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ সিদ্ধান্ত জানানো হয়। এতে বলা হয়, নির্দেশিত হয়ে জানাচ্ছি, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্যপদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, দল থেকে আমাকে কিছু জানায়নি। তবে আমি মনে করি যদি এটা সত্য হয়ে থাকে আলহামদুলিল্লাহ। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটা সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন। এখন আমি সবার তৈমূর। গণমানুষের তৈমূর গণমানুষের কাছে ফিরে যাবো। আমার ভাগ্যের মালিক আল্লাহ।

নির্বাচনে বিএনপি আগেই জানিয়ে দিয়েছিল এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে অনেক নির্বাচনের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে অংশগ্রহণ করবে না তারা। এর পরও স্বতন্ত্র হিসেবে মনোনয়ন সংগ্রহ করেন তৈমূর, সাখাওয়াতসহ বিএনপির পাঁচ নেতা। পরে তৈমূর ছাড়া বিএনপি নেতাদের সবাই মনোনয়ন প্রত্যাহার করেন। এর আগে গত ২৬ ডিসেম্বর অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে অব্যাহতি দিয়ে যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়েছিল।