| |
               

মূল পাতা সারাদেশ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ২৭ হাজার মানুষকে খাওয়ালেন বিরিয়ানি


২৭ হাজার মানুষকে খাওয়ানোর দৃশ্য

চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ২৭ হাজার মানুষকে খাওয়ালেন বিরিয়ানি


রহমত ডেস্ক     02 January, 2022     12:09 PM    


ঢাকার ধামরাইয়ে সোমভাগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে জয় লাভ করে প্রায় ২৭ হাজার মানুষকে বিরিয়ানি খাবারের আয়োজন করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন।

শনিবার (১ জানুয়ারি) উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ বিশাল ভোজের আয়োজন করা হয়। দুপুর থেকে রাত পর্যন্ত প্রায় ২৭ হাজার নারী-পুরুষ, শিশু এ ভোজে অংশ নেয়। শুধু তাই নয় দূর দূরান্তের মানুষের জন্য পরিবহন ভাড়া করেও খাবার পাঠানো হয়েছে। এই রান্না করেছেন নারী-পুরুষ মিলে ৯০ জন বাবুর্চি।

স্থানীয়রা বলছেন, ধামরাইয়ের ইতিহাসে এটাই প্রথম একজন ইউনিয়ন চেয়ারম্যান তার পুরো ইউনিয়নবাসী ও সমর্থকদের গণভোজের জন্য ২৫০ ডেকেরও বেশি বিরিয়ানির আয়োজন করেছে।

এ বিষয়ে আয়োজক সোমভাগ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন গণমাধ্যমকে বলেন, গত ১১ নভেম্বর ধামরাই উপজেলা ইউপি নির্বাচনে সোমভাগ ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করছেন। আমার জন্য অনেকই হুমকি-ধামকি ও মারও খেয়েছেন। আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন তারা। আমার ইউনিয়নবাসী আমার কাছে আজকের এই আয়োজনটা প্রাপ্য ছিল। এই আয়োজন তাই কম হইয়ে গেছে। আমি কাজে বিশ্বাসী। ইউনিয়নের উন্নয়ন করতে চাই। আমার উন্নয়নের কথা যেন কয়েক প্রজন্ম পর্যন্ত পৌঁছে যায়। 

উল্লেখ্য, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন নৌকা প্রতীকের প্রার্থী আজহার আলীকে হারিয়ে জয়লাভ করেন। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা ধামরাই