| |
               

মূল পাতা সারাদেশ বছরের প্রথম দিনে পাঁচ মসজিদে চুরি


বছরের প্রথম দিনে পাঁচ মসজিদে চুরি


রহমত ডেস্ক     01 January, 2022     10:18 PM    


২০২২ সালের প্রথম দিনেই সাতক্ষীরার তালায় ৫টি মসজিদে একযোগে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১ জানুয়ারি) রাত ২টা থেকে ৪টার মধ্যে সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের পাঁচটি মসজিদে এসব ঘটনা ঘটে। এ সময় মসজিদের গ্রিল কেটে দানবাক্স, মাইকের ব্যটারি সোলারসহ মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

খেশরা পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই গোলাম রসুল ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ পাঁচটি মসজিদ পরিদর্শন করেছে। চোরাই মালামাল উদ্ধারে অভিযান চলছে।

জানা যায়, এলাকার উত্তর শাহাজাতপুর জামে মসজিদ, সানা পাড়া জামে মসজিদ, বায়েজিদ পাড়া জামে মসজিদ, মোড়লপাড়া জামে মসজিদ, জোয়াদ্দার পাড়া জামে মসজিদ ও পাশ্ববর্তী ডুমুরিয়া জামে মসজিদের গ্রিল কেটে দানবাক্সের টাকা, ব্যটারি, সোলার, ঘড়িসহ বেশকিছু মূল্যবান জিনিস চুরি করে নিয়ে গেছে। বছরের শুরুতে এমন সংবাদে এলাকাবাসী হতবাক।

সানাপাড়া মসজিদের ইমাম শেখ আব্দুল গফুর জানান, এশার নামাজের পর মসজিদ বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। ফজরের আজান দিতে এসে মোয়াজ্জিন দেখেন গ্রিল কেটে দানবাক্স ও মসজিদের মাইকের ব্যটারি নিয়ে গেছে চোরেরা। সকালে জানলাম আশপাশের আরও ৫টি মসজিদেই একই রকম চুরি হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা সাতক্ষীরা তালা