| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি দুর্নীতি ও বৈষম্য দূর করতে জাতীয় পার্টির বিকল্প নেই : জিএম কাদের


দুর্নীতি ও বৈষম্য দূর করতে জাতীয় পার্টির বিকল্প নেই : জিএম কাদের


রহমত ডেস্ক     28 December, 2021     07:55 PM    


জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশে সুশাসন ও নিরাপত্তা নেই। সড়কে দুর্ঘটনা ঘটবে, মানুষ মারা যাবে। প্রতিদিন রাস্তা বন্ধ হয়ে হাজার হাজার মানুষ সড়কে আটকে সীমাহীন ভোগান্তি পোহাবে- এটাই যেন স্বাভাবিক ঘটনা। দেশের মানুষ জানে, দুর্নীতি, স্বজনপ্রীতি, লুটপাট আর বৈষম্য দূর করতে জাতীয় পার্টির বিকল্প নেই। যে স্বপ্ন নিয়ে মুক্তিযোদ্ধারা স্বাধীনতা সংগ্রামে জীবন দিয়েছেন, যে স্বপ্ন পূরণ করতে লাখো মা-বোন সম্ভ্রম দিয়েছেন আমরা সেই স্বপ্ন পূরণ করতেই রাজনীতি করছি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তেই আমরা এগিয়ে চলছি।

আজ (২৮ ডিসেম্বর) মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানী জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে মেজর (অব.) মো. মাহফুজুর রহমানের যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, মো. এমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন খান, আনোয়ার হোসেন তোতা প্রমুখ।

জিএম কাদের বলেন,দুর্ঘটনা যেন নিত্যদিনের স্বাভাবিক ঘটনা, সড়কে দুর্ঘটনা ঘটবে, মানুষ মারা যাবে আবার প্রতিদিন রাস্তা বন্ধ হয়ে হাজার হাজার মানুষ সড়কে আটকে সীমাহীন ভোগান্তি পোহাবে এটাই যেন স্বাভাবিক ঘটনা। রেলের সঙ্গে বাসের ধাক্কা লেগে মানুষ মারা যাবে, এটা যেন খুবই স্বাভাবিক ঘটনা। মেগা প্রকল্প মানেই মেগা ব্যয়। এক বছরের কাজ তিন বছর ধরে চলবে, ১শ কোটি টাকার স্থলে ৩শ কোটি টাকা ব্যয় হবে। এক বছরের জায়গায় তিন বছর ধরে কষ্ট করবে সাধারণ মানুষ।

তিনি আরো বলেন, কাজ নেই, বেকারত্ব বাড়ছে। ট্যাক্স বেড়েছে সব ক্ষেত্রে, কিন্তু মানুষের আয় বাড়েনি। তাই নিত্যপণ্যের দাম বেড়ে মানুষের জীবন যাপন কষ্টকর হয়ে উঠেছে। সরকারি ঘোষণা অনুযায়ী দেশের জিডিপি বেড়েছে, জিডিপি কত বেড়েছে তা দেশের মানুষ জানতে চায় না। জিডিপি বাড়লে মানুষের পেট ভরে না, তাই চাওয়া পাওয়ার হিসাব মেলাতে গেলে ফলাফল বিরাট একটা শূন্য।  ১৯৯১ সালের পর থেকে আওয়ামী লীগ দেশের যে অবস্থা করেছে বিএনপি এলে সেই ধারাবাহিকতা রক্ষা করবে। দেশ ও মানুষের কোনো উপকার হবেনা। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে মুক্তি চায়। দেশের মানুষ বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।