| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি তাহলে কি আবারো হুদা মার্কা নির্বাচন হবে: রিজভী


তাহলে কি আবারো হুদা মার্কা নির্বাচন হবে: রিজভী


রহমত ডেস্ক     20 December, 2021     04:46 PM    


নির্বাচন কমিশন গঠনের জন্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে রাষ্ট্রপতির সংলাপকে ভোটারদের সঙ্গে বিশ্বাসঘাতকতা মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজেক নির্বাচন কমিশন গঠন নিয়ে যে আইন করার কথা সে আইন করা হয়নি। এছাড়া দেশে সুষ্ঠু নির্বাচনের জন্য যে নির্দলীয় সরকার থাকার কথা সেটা করা হয়নি। তাহলে রাষ্ট্রপতি কিসের সংলাপ করছেন? তাহলে আবার কি আরেকটি হুদা মার্কা নির্বাচন হবে? আবার কি আরেকটি রকিব মার্কা নির্বাচন হবে? হুদা মার্কা নির্বাচনে আমরা দেখেছি নিশিরাতের নির্বাচন। দিনের বেলায় কোনো নির্বাচন হয় না, রাতের বেলায় অন্ধকারে নির্বাচন হয়। আর রকিব মার্কা নির্বাচনে দেখেছি চতুষ্পদ জন্তু ভোটকেন্দ্রে ঘুরে বেড়ায়।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে নবগঠিত খুলনা জেলা ও মহানগরের নেতাকর্মীদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন,আজ রাষ্ট্রপতি সংলাপ ডেকেছেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে এই সংলাপ। আমি শুধু এতটুকু বলতে চাই, রাষ্ট্রপতি তো দেশের অবিভাবক, তিনি অবিভাবক যদি হন, তাহলে সারা জাতি কী চায়, জাতির আকাঙ্ক্ষা কী, তাদের কণ্ঠস্বর থেকে কী শব্দ বের হচ্ছে, এটা তো অবিভাবকের উপলব্ধি করা উচিত।

তিনি বলেন, একটা পরিবারের অবিভাবক যখন প্রত্যেকটি সন্তানের অভাব-অভিযোগ শ্রবণ করেন এবং সেই অনুযায়ী ব্যবস্থা নেন, তখন রাষ্ট্রের অবিভাবকেরও তো সেটাই করার কথা।