| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি মোনাজাতে বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চাওয়ায় সেই আ' লীগ নেতা বহিষ্কার


মোনাজাতে বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চাওয়ায় সেই আ' লীগ নেতা বহিষ্কার


রহমত ডেস্ক     18 December, 2021     05:09 PM    


রাজশাহীর বাগমারায়  বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চেয়ে মোনাজাত করায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাককে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।  শনিবার (১৮ ডিসেম্বর) ​বেলা ১১টায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের জরুরি এক বৈঠকে তাকে বহিষ্কার করা হয়। 

তাহেরপুর পৌর আওয়ামী লীগ সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ তার বহিষ্কারাদেশে স্বাক্ষর করেন। পাশাপাশি তাকে স্থায়ী বহিষ্কারের জন্য বাগমারা উপজেলা ও জেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ করা হয়েছে।

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানানোর পর দোয়া পরিচালনার সময় আব্দুর রাজ্জাক বলেন, 'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছে তারা মানুষ নয়, অমানুষ। মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছে আল্লাহ সকলকে তুমি জান্নাত দান করে দিও। আমাদের দেশের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি যে নিষ্ঠার সাথে দেশ পরিচালনা করছেন, উনার হায়াত বাড়িয়ে দিও। অসুখ বিসুখ থেকে উদ্ধার করে দিও আল্লাহ।' 

তার এ মোনাজাতের কিছু অংশের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়।

এ বিষয়ে তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, আব্দুর রাজ্জাক মোনাজাত করার সময় মুখ ফসকে ভুল করে ফেলেছেন। এ কারণে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। স্থায়ী বহিষ্কারের জন্যও সুপারিশ করা হয়েছে।